• দুপুর ১:০৮ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন
সেরা ওসি মনোনীত হলেন সোনারগাঁয়ের মাহাবুব আলম

সেরা ওসি মনোনীত হলেন সোনারগাঁয়ের মাহাবুব আলম

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ট ওসি হিসেবে মনোনীত হয়েছেন সোনারগাঁ থানার ওসি মাহাবু্ব আলম সুমন। আইন শৃঙ্খলা ও জনগনের নিরাপত্তা রক্ষাসহ বিভিন্ন কাজে বিশেষ অবদান রাখায় তাকে শ্রেষ্ঠ ওসি হিসেবে ঘোষনা করা হয়েছে। শ্রেষ্ট ওসি মনোনীত হওয়ায় পুলিশ প্রশাসনের পক্ষ থেকে বিশেষ সম্মানতা প্রদান ও পুরস্কৃত করা হয়েছেন।

নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল পিপিএম (বার) মাহাবুব আলমের হাতে সেরা ওসির সম্মাননা তুলে দেন। এসময় নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার সহ নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন থানার ওসিরা উপস্থিত ছিলেন।

কলাপাতা রেষ্টুরেন্টের বিজ্ঞাপন

এ ব্যাপারে সোনারগাঁ থানা ওসি মাহবুবু আলম সুমন বলেন, আমার সব সময়ের চাওয়া জনগণের নিরাপত্তা প্রদানের স্বার্থে সার্বক্ষণিক দায়িত্বশীল থাকা।সোনারগাঁবাসী আমাকে আমার কাজে সহযোগিতা করায় আমি এ পুরস্কার অর্জন করতে পেরেছি। সে জন্য সোনারগাঁবাসীকে ধন্যবাদ জানাই। আজকের এই স্বীকৃতি আমাকে আরো আন্তরিক ভাবে কাজ করার প্রেরণা যোগাবে।তিনি আরো বলেন, নিজ নিজ অবস্থান থেকে আমরা যদি নিজেদের সেরাটা দিতে পারি, তবেই আমরা জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা তৈরি করতে পারি। আগামীর পথচলায় আমার এই অবস্থান এবং দায়িত্ব যেন অতীতের মত পালন করতে পারি, আমি সোনারগাঁবাসীর কাছে সেই আশীর্বাদ চাইছি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution